1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

চুয়াডাঙ্গায় ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেপ্তার-০৩

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৫৩৬ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- চুয়াডাঙ্গার দর্শনা থানা এলাকার গড়াইটুপিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার (১৪ই আগস্ট) দুপুরে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো, জীবননগর উপজেলার মেদিনীপুর গ্রামের মনোরুদ্দিনের ছেলে আব্দুল হাকিম (৩২), একই গ্রামের আব্দুস সামাদের ছেলে মো. হাসিবুল ইসলাম (৩০) এবং সিংনগর গ্রামের শামসুদ্দিনের ছেলে মো. ওয়াশিম আকরাম (২৮)। এ ঘটনায় দর্শনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.এইচ.এম লুৎফুল কবীর জানান, গোপন সংবাদের মাধ্যমে তিনি জানতে পারেন একটি আলমসাধু ও একটি মোটরসাইকেল নিয়ে চার যুবক দর্শনা থানা এলাকার গড়াইটুপি মোড়ে ব্রিজের সন্নিকটে সন্দেহজনকভাবে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য তিতুদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই এ,এম আনোয়ারুল ইসলামকে ঘটনাস্থলে যাওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়। এসআই এ,এম আনোয়ারুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছালে চার যুবক পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তিন যুবককে আটক করে এবং এক যুবক পালিয়ে যায়। আটককৃত তিন যুবকের হেফাজত হতে ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে উদ্ধারকৃত আলামতসমূহ জব্দ করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......